শিরোনাম
Home » Top 10 » আইভীকে কেবিনে হস্তান্তর

আইভীকে কেবিনে হস্তান্তর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। এ কারণে গতকাল চিকিৎসকদের পরামর্শে করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। আগামী দু’-একদিনের মধ্যে তিনি বাসায় ফিরতে পারবেন। ল্যাবএইড 
হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা 
সাইফুর রহমান লেনিন গতকাল এসব তথ্য জানান। তিনি বলেন, আইভী ভালো আছেন। তার শারীরিক অবস্থা আগের চাইতে বেশ ভালো।

দু’দিন পর তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হতে পারে। কোনো ধরনের ঝুঁকি না থাকায় চিকিৎসকদের পরামর্শে গতকাল সকাল ১১টায় তাকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। এদিকে, আইভীকে দেখতে শনিবার রাতে হাসপাতালে গিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ সময় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নারায়ণগঞ্জে সংঘর্ষের ঘটনায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কোনো গাফিলতি ছিল না। 
উল্লেখ্য, বৃহস্পতিবার বিকালের দিকে মেয়র সেলিনা হায়াৎ আইভী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দ্রুত নারায়ণগঞ্জ থেকে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে গত মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জ শহরে ফুটপাথে হকার বসানো ও উচ্ছেদ নিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ও মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের মধ্যে হামলা, সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ওই দিনের ঘটনায় মেয়র আইভী পায়ে আঘাতপ্রাপ্ত হন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *