Home » বিনোদন » ঢালিউড » আ বা রো তানিয়া

আ বা রো তানিয়া

জনপ্রিয় অভিনেত্রী তানিয়া আহমেদের উপস্থাপনার মধ্য দিয়ে জিটিভিতে প্রচার শুরু হয়েছিল গেম শো ‘আজকের অনন্যা’। এরপর পর্যায়ক্রমে অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ফারহানা নিশো, আজমেরী হক বাঁধন এবং মৌসুমী হামিদ। দীর্ঘদিন পর আবারো ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন তানিয়া আহমেদ। নতুন সিজনে ‘আজকের অনন্যা’য় থাকছে একাধিক পরিবর্তন। উপস্থাপনায়ও থাকছে নতুন চমক। নারীর পরিধি এখন চার দেয়ালের মধ্যে সীমিত নেই।

ঘরে-বাইরে সর্বত্রই নারীরা পালন করে চলেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানটি হলো সেইসব নারীর প্ল্যাটফর্ম, যারা নিয়মিত জীবনে বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজ করেন। নারীদের মধ্যে যারা সংসারের পাশাপাশি চাকরি, ব্যবসা, সেবামূলক কাজে যুক্ত তাদের জন্য জিটিভির নিয়মিত অনুষ্ঠান ‘আজকের অনন্যা’। ঘর-সংসার আর অন্যসব কাজের বাইরেও এমন অনেক নারী আছেন যারা আরো অনেক কিছু করতে পারেন ও করতে চান। যাদের মধ্যে আছে সুপ্ত প্রতিভা, যা সময় সুযোগের অভাবে প্রকাশ হয়নি। সেই সকল নারীর ইচ্ছা এবং প্রতিভার প্রকাশ ঘটাতেই এ অনুষ্ঠানটি প্রচার হচ্ছে। অনুষ্ঠানটি আবার উপস্থাপনা প্রসঙ্গে তানিয়া আহমেদ বলেন, অনেক দিন ধরেই উপস্থাপনা করছি। ‘আজকের অনন্যা’ আমার উপস্থাপনা দিয়েই শুরু হয়। তাই এটি আমার ভালোলাগা আর ভালোবাসার প্ল্যাটফর্ম। অনুষ্ঠানটি আমার নিজের কাছে খুব উপভোগ্য মনে 
হয়। এছাড়া অনেক মানুষের সঙ্গে আড্ডা হয়, বিভিন্ন মানুষের দর্শন সম্পর্কে জানা যায়। 
আশা করছি আমার উপস্থাপনা আবারো দর্শকরা উপভোগ করবেন। তানিয়া আহমেদের উপস্থাপনায় ও তুষার জামালের প্রযোজনায় ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানটি প্রতি বৃহস্পতিবার রাত ৯টা ৩০ মিনিটে জিটিভিতে প্রচার হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *