শিরোনাম
Home » বিনোদন » ঢালিউড » ভালোবাসা দিবস উপলক্ষে আসছে ১৬ই ফেব্রুয়ারি ‘আমি নেতা হবো’

ভালোবাসা দিবস উপলক্ষে আসছে ১৬ই ফেব্রুয়ারি ‘আমি নেতা হবো’

ভালোবাসা দিবস উপলক্ষে আসছে ১৬ই ফেব্রুয়ারি বিদ্যা সিনহা মিম ও শাকিব খান অভিনীত ‘আমি নেতা হবো’ ছবিটি মুক্তি পাবে। এর আগে প্রকাশ পেয়েছে এ ছবির নতুন গান ‘আই অ্যাম ইন লাভ’। এর আগে এ ছবির ‘লাল লিপস্টিক’ শিরোনামের গানটি প্রকাশের পর বেশ সাড়া পান মিম। এরপর ‘আই অ্যাম ইন লাভ’ শিরোনামের নতুন গানটি গত ১০ই ফেব্রুয়ারি ভারতের এস কে মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পায়। এ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম মানবজমিনকে বলেন, রোমান্টিক ঘরানার এ গানটি প্রকাশের পর বেশ সাড়া পাচ্ছি। গানটি প্রকাশের পর অনেকের ফোনকল পেয়েছি।
ভিন্ন আবহের এ গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। আহমেদ হুমায়ূনের সংগীত পরিচালনায় কণ্ঠ দিয়েছেন ভারতীয় শিল্পী শান ও মোনালী ঠাকুর। থাইল্যান্ডের মনোরম লোকেশনে এ ছবির দৃশ্যধারণের কাজ হয়েছে। এ ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। আমার বিশ্বাস, ছবির বাইরে গানগুলো দর্শকরা অবশ্যই পছন্দ করবেন। উত্তম আকাশের পরিচালনায় এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, কাজী হায়াত প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। এর আগে ২০০৯ সালে শাকিব খানের বিপরীতে ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিতে অভিনয় করেছিলেন মিম। এদিকে আগামী ১লা মার্চ থেকে ‘চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপার স্টার’ প্রতিযোগিতা শুরু হতে যাচ্ছে। আর এ প্রতিযোগিতা শুরু হবার আগে বিভিন্ন টিভি চ্যানেলে প্রমো হিসেবে একটি বিজ্ঞাপন প্রচার
হচ্ছে। সেখানে মডেল হিসেবে কাজ করেছেন বিদ্যা সিনহা মিম। এছাড়া সমপ্রতি হোমটেক্সের সঙ্গেও কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। আর মিম অভিনীত এবং সৈকত নাসির পরিচালিত ‘পাষাণ’ ও তারেক শিকদারের ‘দাগ’ নামের দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এ দুটি ছবিতে তার বিপরীতে যথাক্রমে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা ওম ও বাংলাদেশের বাপ্পি চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *