Home » Top 10 » ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ময়মনসিংহ শহর ও ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ২০জন আহত হয়েছেন। আজ শনিবার সকালে ময়মনসিংহ শহরের পাটগুদাম ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার মেহেরাবাড়ি তালতলায় ও হাজির বাজার এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, সকাল ১১টার দিকে ময়মনসিংহ শহরের পাটগুদাম ব্রিজে মোড়ে ট্রাক চাপায় শাহিন (৩০) নামে এক রিকশা চালক নিহত হন। নিহত শাহিনের বাড়ি তারাকান্দা উপজেলায়। এ দুর্ঘটনায় চালকসহ ট্রাকটি আটক করা হয়েছে। ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, হাজির বাজার এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হুমায়ূন কবীর নামে এক যুবকের মৃত্যু হয়।

নিহত হুমায়ূন গফরগাঁও উপজেলার কলিম উদ্দিনের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। এদিকে ঘন কুয়াশা ও সড়কের উপর ট্রাক বিকল হওয়ার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহের ভালুকার মেহেরাবাড়ি তালতলায় ৬টি গাড়ি সংঘর্ষে অজ্ঞাত এক পুরুষ (২৫) নিহত ও ২০ আহত হয়েছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকাগামী বালূভর্তি একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট-১৮-৮০৬০) চাকা ফেটে রাস্তায় থেমে গেলে ট্রাকটিকে পিছন থেকে নেত্রকোনা থেকে ঢাকাগামী (ইকরা পরিবহন ঢকা মেট্রো-ব-১২-০৩৭২) যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। পিছনে থাকা একটি মোটরসাইকেল বাসটি ধাক্কা দিয়ে পাশের খাদে পড়ে যায়। পর্যায়ক্রমে পিছন দিকে থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো ঠ-১১৮৭১৫), অপর যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-০২৫৩) মাইক্রোবাসকে ধাক্কা দিলে পাশের খাদে পড়ে যায়। এতে অজ্ঞাত এক ব্যক্তি নিহত ও ২০ জন আহত হয়।  খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ও ভরাডোবা হাইওয়ে পুলিশ ও ভালুকা ফায়ার সার্ভিস  ও শ্রীপুর ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে হতাহতের উদ্ধার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *