শিরোনাম
Home » বিনোদন » ঢালিউড » সাবার নতুন

সাবার নতুন

ক্যারিয়ারের খুব চমৎকার সময় পার করছেন অভিনয়শিল্পী সোহানা সাবা। চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন। ২০০৬ সালে ‘আয়না’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় এই অভিনেত্রীর। এরপর মোরশেদুল ইসলামের ‘খেলাঘর’ ও ‘প্রিয়তমেষু’, মুরাদ পারভেজের ‘চন্দ্রগ্রহণ’, ‘বৃহন্নলা’ এবং সর্বশেষ সাবার টলিউডের ‘ষড়রিপু’ ছবিটি মুক্তি পায়। বড় পর্দার বাইরে নাটকেও মাঝে মাঝে কাজ করেন তিনি। এবার অনেকদিন পর একটি নতুন ধারাবাহিকে অভিনয় করছেন তিনি।

এ প্রসঙ্গে সোহানা সাবা বলেন, আমি ধারাবাহিক নাটক সাধারণত করি না। সবশেষ দীপ্ত টিভির ‘খেলাঘর’ নাটকে কাজ করেছিলাম। অনেকদিন পর একই চ্যানেলের নতুন একটি ধারাবাহিকে কাজ করছি এখন। রবীন্দ্রনাথের মধ্যবর্তিনী গল্প অবলম্বনে এটি নির্মাণ হচ্ছে। বিশাল সেট বানিয়ে এর কাজ চলছে দীপ্ত টিভির স্টুডিওতে। আনিসুর রহমান মিলন ভাই ও ডলি জহুর মা এ নাটকে অভিনয় করছেন। এটি পরিচালনা করছেন রাজু খান। আরো জানা যায়, ‘মধ্যবর্তিনী’ নামের নতুন এ ধারাবাহিকটি আসছে জুনে দীপ্ত টিভিতে প্রচার শুরু হবে। 
এদিকে সাবা চলতি মাসের শেষে এফডিসিতে ‘আব্বাস ওটু’ ছবির বাকি অংশের কাজ শুরু করবেন। সাইফ চন্দন পরিচালিত এ ছবিতে সাবার বিপরীতে অভিনয় করছেন নিরব। অন্যদিকে মুক্তিযুদ্ধের কাহিনী নিয়ে ‘এপার ওপার’ নামে একটি ছবিরও কাজ করেছেন সাবা। এটি পরিচালনা করেছেন হরনাথ চক্রবর্তী। এতে সাবার বিপরীতে ভারতের জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ওগা বিদেশিনী’র নায়ক সৌরভ চট্টোপাধ্যায় কাজ করেছেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *