সর্বশেষ
Home » বিনোদন » অন্যান্য বিনোদন » বড়দিনে নিলামে উঠছে ‘চুমু’

বড়দিনে নিলামে উঠছে ‘চুমু’

সোশ্যাল মিডিয়া তারকা আন্দ্রেয়া ইভানোভা, বিশ্বের সবচেয়ে বড় ঠোঁটের মালকিন তিনি। দ্য মিরর-এর একটি প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি বড়দিনের উপহার হিসাবে নিজের ঠোঁট আরো পুরু করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যার জন্য প্রায় ২০,০০০ পাউন্ড ব্যয় করেছেন ইভানোভা। আর সেই ঠোঁটের চুমু নাকি নিলামে তুলতে চলেছেন তিনি। পুরু ঠোঁটের চুম্বন বেচেই কোটিপতি হবার স্বপ্নে বিভোর ২৬ বছরের এই তরুণী। বিশ্বের সবচেয়ে বড় গালের জন্য একটি নতুন রেকর্ড গড়ার প্রচেষ্টায় রয়েছেন তিনি। নতুন বছরে সেই লক্ষ্যে নামতে চলেছেন তিনি।
ইভানোভা বলছেন, “আমার ঠোঁট ঠিক কতটা বড় তা আমি জানি না। ক্রমাগত বছরের পর বছর ধরে আমি এটি বড় করছি, তাই আয়তনটি এখন বেশ বড়।” তবে, তিনি বলেছিলেন যে তার বন্ধুরা এবং পরিবার এখন তার স্বাস্থ্য নিয়ে অত্যন্ত উদ্বিগ্ন। তারা (পরিবার এবং আত্মীয়স্বজন) মনে করে যে সমস্ত সৌন্দর্য প্রক্রিয়া ভবিষ্যতে মারাত্মক পরিণতির দিকে নিয়ে যেতে পারে। ইভানোভা মিডিয়াকে বলেছেন ”আমি জানি আমার পরিবার আমার চেহারায় এতো পরিবর্তন পছন্দ করে না, তবে আমি নিজেকে এইভাবে দেখতে খুব পছন্দ করি।
আমি একজন প্রাপ্তবয়স্ক মানুষ। আমার শরীর নিয়ে কী করব সেটা ঠিক করার অধিকার আমার রয়েছে। প্রত্যেক বছরেই আমি নিজেকে নতুন একটা করে ফিলার উপহার দিই”।
প্রাক্তন দর্শন ছাত্রী মন্তব্য করেছেন, “ক্রিসমাস এবং নববর্ষের প্রাক্কালে আমার শরীরে নতুন হায়ালুরোনিক অ্যাসিড ইনজেকশন দিতে চাই। আমি আরও অনেক নতুন পদ্ধতি প্রয়োগ করে নিজেকে সাজাতে চাই”। আন্দ্রিয়া এখনও সিঙ্গেল। মিঙ্গেল হতে যদিও বিশেষ আপত্তি নেই তাঁর। তবে শর্ত হল, হবু প্রেমিকের তাঁর চেহারা নিয়ে আপত্তি থাকলে চলবে না।”
সূত্র : এনডিটিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *