Home » অন্যান্য » বগুড়ায় নৌকার সমর্থকের হামলার শিকার দুই স্বতন্ত্র প্রার্থী

বগুড়ায় নৌকার সমর্থকের হামলার শিকার দুই স্বতন্ত্র প্রার্থী

বগুড়ায় বিচ্ছিন্ন ঘটনার মধ্যদিয়ে ভোটগ্রহণ চলছে। ভোটার উপস্থিতি কম হলেও বিভিন্ন জায়গায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। বগুড়া সদর আসনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান আকন্দের ওপর নৌকা সমর্থকরা হামলা করেছে। অপরদিকে, সোনাতলা সারিয়াকান্দি আসনের আরেক স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের মুস্তাফিজুর রহমান শ্যামলের ওপর হামলা করেছে নৌকা প্রতীকের সমর্থকরা। স্বতন্ত্র আব্দুল মান্নান আকন্দ মানবজমিনকে বলেন, নৌকার প্রার্থীরা সাধারণ ভোটারদের মধ্যে ভীতি তৈরি করছে। কেন্দ্র থেকে অন্য প্রার্থীর এজেন্টদের বের করে দেয়া হচ্ছে। তিনি আরও অভিযোগ করেন নৌকার প্রার্থীর সমর্থকরা তার ওপর হামলাও করেছে। বলেন, কেন্দ্রে ভোটার উপস্থিতির কম হওয়ার জন্য যুবলীগ-আওয়ামী লীগই দায়ী।
সোনাতলা সারিয়াকান্দির আরেক স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান শ্যামল মানবজমিনকে বলেন, সোনাতলা উপজেলার রানিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনের সময় তার ওপর হামলা করেছে আওয়ামী লীগের লোকজন। এ সময় তিনি বেশ আহত হন। তিনি অভিযোগ করেন, নৌকার লোকজন বিভিন্ন কেন্দ্রে জাল ভোট প্রদান করছে ।
সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া আসফার বলেন, জাল ভোটের বিষয়টি মৌখিকভাবে অভিযোগ পেয়েছি। আমাদের টিম বিষয়টি দেখছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *