সর্বশেষ
Home » রাজনীতি » নির্বাচন » রুপগঞ্জের গোয়ালপাড়ায় বাইরে ভিড়, ভেতরে ফাঁকা

রুপগঞ্জের গোয়ালপাড়ায় বাইরে ভিড়, ভেতরে ফাঁকা

রুপগঞ্জের গোয়ালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে ভিড় থাকলেও ভেতরে ভোটারদের উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। ২ হাজার ৬৩৮ জন পুরুষ ভোটারের এই কেন্দ্রটিতে প্রথম ২ ঘণ্টায় ভোট পড়েছে ৩৩৫ টি।
সরজমিন দেখা যায়, এই কেন্দ্রে মোট ৫ টি বুথে ভোট গ্রহণ করা হচ্ছে। বেশিরভাগ বুথই ফাঁকা পড়ে আছে। পোলিং এজেন্টরা অলস সময় পার করছেন। ভোটার ও বিভিন্ন প্রার্থীদের সমর্থকরা গল্প আড্ডায় ব্যস্ত।
প্রিজাইডিং অফিসার ভূপতি মিস্ত্রি বলেন, এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। কোনো ধরনের চাপও নাই। যে ভোটাররা আসছেন তারা সুন্দরভাবে ভোট দিচ্ছেন। ৮ শতাংশের মতো ভোট পড়েছে। আশা করি সময় গেলে আরও বাড়বে।
এদিকে গোয়ালপাড়ার নারী ভোটারের জন্য পূর্বাচল প্রি ক্যাডেট স্কুল এন্ড কলেজে গিয়ে দেখা যায়, সেখানে লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করছেন ভোটাররা। প্রিজাইডিং অফিসার নারায়ণ চন্দ্র সাহা বলেন, ২ হাজার ৪৯৩ নারী ভোটারের জন্য ৬ টা বুথে ভোট গ্রহণ চলছে।
দুই ঘন্টায় ২৮৫ টি ভোট পড়েছে যা গড়ে ১১.৪৩ শতাংশ। তিনি বলেন, খুব শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। এই কেন্দ্রে ৯ জন প্রার্থীর মধ্যে পাঁচজনের কোনো এজেন্ট আসেনি। শুধুমাত্র নৌকা, আলমারি, সোনালীআশ ও কেতলির এজেন্ট আছে।
সরজমিন দেখা যায়, কেন্দ্রটির বাইরে যেমন ভীড় আছে তেমনি কয়েকটি বুথের সামনে ১৫/২০ জন করে নারীর ভোটার লাইন ধরে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *