Home » বিনোদন » বলিউড » বিবাদ ভুলে এক হচ্ছেন অভিষেক-ঐশ্বরিয়া

বিবাদ ভুলে এক হচ্ছেন অভিষেক-ঐশ্বরিয়া

দীর্ঘদিন ধরেই বলিউড পাড়ায় অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায় বচ্চনের সংসার ভাঙনের গুঞ্জন শোনা যাচ্ছিল। এমনকি বিচ্ছেদের পথেও নাকি হাঁটতে চলেছেন তারা! তবে দাম্পত্য জীবনের কলহের মাঝে এবার এক হওয়ার গুঞ্জন উঠেছে অভিষেক-ঐশ্বরিয়ার। মাঝে এই তারকা দম্পতিকে কোনো অনুষ্ঠানে একসঙ্গে দেখা না গেলেও, ইদানিং তাদের সখ্যতা আগের মতোই দেখা যাচ্ছে। আর এতেই ভক্তদের মনে যেন খুশির ঢেউ উঠেছে। কারণ নেটিজেনদের প্রত্যাশা সব বিবাদ ভুলে যেন ফের এক হয়ে যান অভিষেক-ঐশ্বরিয়া। অবশেষে তাদের চাওয়াই সত্যি হতে চলেছে।

ফের শ্বশুর অমিতাভ, মেয়ে আরাধ্যা ও স্বামী অভিষেকের সঙ্গে আনন্দ করতে দেখা গেছে ঐশ্বরিয়াকে। তা-ও আবার খেলার মাঠে। ‘জয়পুর পিংক প্যান্থার্স’ কাবাডি দলের মালিক অভিষেক।

গত ৬ জানুয়ারি সর্দার বল্লভভাই পটেল স্টেডিয়ামে স্বামীর কবাডি দলের হয়ে গলা ফাটান ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যা। তাদের সঙ্গে গলা মেলান শ্বশুর অমিতাভও। এর আগে ‘আর্চিজ’র প্রিমিয়ার ও আরাধ্যা বচ্চনের স্কুলের অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে তাদের।
ভারতীয় গণমাধ্যম হতে জানা যায়, গ্যালারির দর্শকের আসনের প্রথমে বসেছেন অভিষেক, পাশে বাবা অমিতাভ। তাদের পাশেই দেখা যায়, ঐশ্বরিয়া আর আরাধ্যাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবিটিই প্রকাশ্যে আসার পর থেকে যেন স্বস্তি পেয়েছেন অভিষেক-ঐশ্বরিয়ার ভক্তরা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *