Home » বিনোদন » বলিউড » ট্রাফিক এড়াতে মুম্বাই মেট্রোতে চড়ে দিব্যি ঘুরে বেড়ালেন অক্ষয় কুমার

ট্রাফিক এড়াতে মুম্বাই মেট্রোতে চড়ে দিব্যি ঘুরে বেড়ালেন অক্ষয় কুমার

দিনের ব্যস্ত সময়। মুম্বাইয়ের রাস্তায় ভীষণ ট্র্যাফিক। গন্তব্যে পৌঁছবেন কি করে ? সাতপাঁচ না ভেবে দিব্যি মেট্রোতে চড়ে বসলেন বলিউডের সুপারস্টার আক্কি কুমার অর্থাৎ অক্ষয় কুমার। সেই ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে। যেখানে দেখা গিয়েছে মাস্ক পরে মেট্রোয় বসে রয়েছেন অক্ষয়। পরনে কালো রঙের ট্র্যাক স্যুট, পায়ে সাদা স্নিকার্স, মাথায় ম্যাচিং ক্যাপ। মেট্রোয় অক্ষয়ের আশপাশে ছিলেন অনেক যাত্রী। কিন্তু কেউই চিনতে পারেননি তাঁকে। প্রযোজক দিনেশ ভিজনের সঙ্গে কথা বলতে দেখা গেছে তাকে। সহযাত্রীদের কোনও বিরক্ত না করে মেট্রোর ভিতরে চুপচাপ বসে থাকা সত্ত্বেও, একজন যাত্রী তাঁকে ঠিক চিনতে পেরেছিলেন অক্ষয়কে।
সূত্রের খবর মেট্রোয় চড়ে বিজয়নের ‘স্কাইফোর্স’ ছবির রেইকি করতে গিয়েছিলেন অক্ষয়।
অভিনেতার গ্যারাজে রয়েছে চার চারটে বিলাস বহুল গাড়ি। কিন্তু ট্র্যাফিকে ফেঁসে যাবার ভয়ে সেগুলিকে আপাতত গ্যারেজেই রেখে বেরিয়ে পড়েছেন অক্ষয়। এর জন্য অনেকেই ইন্টারনেটে অভিনেতার প্রশংসা করেছেন।
একজন ব্যবহারকারী লিখেছেন, “অতি নম্র স্বভাবের অক্ষয় কাজের জন্য ভ্রমণের উদ্দেশে মুম্বাই মেট্রো ব্যবহার করছেন!”অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা, এশিয়ার সবচেয়ে বড় অ্যাকশন হিরো, কিন্তু তারপরও পদ্মশ্রী অক্ষয় কুমার মুম্বাই মেট্রোতে ভ্রমণ করার সিদ্ধান্ত নিয়েছেন। বলিউডের চকচকে জগতে তার সরলতা একটি স্ট্যান্ডআউট।” যদিও অভিনেতাকে এই প্রথম মেট্রোতে ভ্রমণ করতে দেখা যায়নি। গত বছর, তাকে যাত্রীদের সাথে কথোপকথন করতে দেখা গেছে, যদিও সেইসময়ে তিনি সহ-অভিনেতা ইমরান হাশমির সাথে তার চলচ্চিত্র সেলফির প্রচার করছিলেন। বলে রাখা ভালো, বলিউড তারকা অক্ষয়ের সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ। মোদির ইচ্ছেতেই বিজেপি অক্ষয়কে চাঁদনি চক থেকে প্রার্থী করার বিষয়ে ভাবনা-চিন্তা শুরু করেছে বলে সূত্রের খবর।
অক্ষয়ের জন্ম ও বেড়ে ওঠা চাঁদনি চক এলাকাতেই। সবকিছু ঠিক থাকলে আগামী লোকসভা নির্বাচনে দিল্লির চাঁদনি চক কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হতে পারেন রাজীব হরি ওম ভাটিয়া ওরফে অক্ষয় কুমার।
সূত্র: এনডিটিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *