Home » বিনোদন » বলিউড » কঙ্গনা রানাউতের সঙ্গে রহস্যময় পুরুষটি কে ?

কঙ্গনা রানাউতের সঙ্গে রহস্যময় পুরুষটি কে ?

বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাউতের ‘লাভ লাইফ’ ঘিরে নানারকম জল্পনা কল্পনা রয়েছে। সম্প্রতি তার ‘ডেটিং লাইফ’ আরো একবার শিরোনামে।
শুক্রবার রাতে মুম্বাই স্যাঁলো থেকে এক রহস্যময় ব্যক্তির সঙ্গে হাতে হাত রেখে বেরোতে দেখা গেছে কঙ্গনাকে। অভিনেত্রীর বেশ কিছু ছবি এবং
সাম্প্রতিক আউটিং -এর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। নেটিজেনদের মধ্যে কৌতূহল তৈরি হয়েছে রহস্যময় ব্যক্তিই কি আদপে কঙ্গনার স্বপ্নের পুরুষ ? পরনে আকাশি রঙের স্লিভলেস গাউন, চোখে রোদচশমা, পায়ে বেইজ চপ্পল। মুখে হাসি নিয়ে গাড়িতে উঠে পড়েন অভিনেত্রী। তবে মুখটি ছিল লজ্জায় রাঙা। ওই ব্যক্তির পরনে কালো প্যান্ট ও শার্ট। তাঁকেও হাসিমুখেই দেখা গেল। বিষয়টি পাপারাৎজির নজর এড়ায়নি।
লেন্সবন্দি হন কঙ্গনা ও তাঁর ওই বিদেশি সঙ্গী। অনেক অনুসন্ধানের পর নেটিজেনরা জানতে পারেন যে কঙ্গনার সাথে ব্যক্তিটি আসলে লোইক চ্যাপোইক্স, একজন হেয়ারড্রেসার। তিনি হেয়ার সেলুনের একটি চেইন DESANGE-এর ক্রিয়েটিভ আর্ট ডিরেক্টরও। এমনিতে সচরাচর কোনও পুরুষ বন্ধুর সঙ্গে দেখা যায় না কঙ্গনাকে। কঙ্গনার চারপাশে ঘিরে থাকে নিরাপত্তারক্ষীরা। তাই হঠাৎ করে পুরুষ বন্ধুর সঙ্গে কঙ্গনাকে হাঁটতে দেখে নেটিজেনদের কেউ কেউ বিস্মিত হয়ে প্রশ্ন করেছেন, ‘আরে ইনি কে? বয়ফ্রেন্ড নাকি!’
কেউ মজা করে লিখেছেন, ‘কঙ্গনা দেখছি টম ক্রুজকে খুঁজে পেয়েছেন!’ কেউ আবার তির্যক মন্তব্য করে বলেছেন ‘ভারতীয় পুরুষদের পছন্দ হল না, কঙ্গনার সাদা চামড়ার লোকই পছন্দ হল! এবার সংস্কার কোথায় গেল?’ আরও এক অনুরাগীর কথায়, ‘কঙ্গনাকে দেখে আমিও খুশি, মিষ্টি মেয়ে। সত্যিই সঠিক জুটি খুঁজে পেয়েছেন উনি।’ কারোর কথায়, ‘কুইন খুশি তো আমরাও খুশি!’ মজার বিষয় হল, কঙ্গনা রানাওয়াত তাঁর বিয়ের পরিকল্পনা সম্পর্কে কথা বলার কয়েক মাস পরে এই ছবি সামনে এসেছে। অভিনেত্রী বলেছিলেন তিনি অবশ্যই আগামী পাঁচ বছরের মধ্যে গাঁটছড়া বাঁধবেন। কঙ্গনার কথায়, ‘প্রত্যেক মেয়েই তাঁর বিয়ে এবং সংসার করার স্বপ্ন দেখে। আমি সম্পূর্ণ পারিবারিক মানুষ। এটা আমার কাছেও খুবই গুরুত্বপূর্ণ।”অতীতে বেশ কয়েক বছর ধরে, আদিত্য পাঞ্চোলি, অধ্যয়ন সুমন এবং হৃতিক রোশনকে ডেট করেছেন অভিনেত্রী। সেই সম্পর্ক পূর্ণতা পায়নি। কঙ্গনাকে একজায়গায় বলতেও শোনা যায়, ‘প্রতিটি সম্পর্কে সাফল্য নিশ্চিত নয় এবং এই শিক্ষা দেয়ার জন্য আমি ঈশ্বরের কাছে কৃতজ্ঞ।”
সূত্র : republicworld

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *