Home » অন্যান্য » সিরাজগঞ্জের তাড়াশে বাবা-মা-মেয়ে খুন; উত্তরাধিকার না থাকায় সব সম্পত্তি জব্দ করেছে পুলিশ

সিরাজগঞ্জের তাড়াশে বাবা-মা-মেয়ে খুন; উত্তরাধিকার না থাকায় সব সম্পত্তি জব্দ করেছে পুলিশ

সিরাজগঞ্জের তাড়াশে বাবা-মা ও মেয়েকে গলা কেটে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। একই সাথে হত্যাকাণ্ডের সাথে জড়িত বিকাশ সরকারের বড় বোনের ছেলে অর্থাৎ আপন ভাগ্নে রাজিব ভৌমিককে হত্যাকাণ্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে ভাগ্নে রাজিব কুমার ভৌমিক হতাশাগ্রস্ত থেকে তার মামা-মামি ও মামাতো বোনকে গলা কেটে হত্যা করে।

এদিকে পরিবারটির আর কোনো সদস্য বেঁচে না থাকায় নগদ টাকা, স্বর্ণালংকারসহ সমস্ত মালামাল জব্দ করেছে পুলিশ। শনিবার পুলিশের একটি টিম নিহত বিকাশ সরকারের বাড়িতে গিয়ে নগদ টাকা, স্বর্ণালংকার ও জমির দলিলসহ তাদের সমস্ত মালামাল জব্দ করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ জানান, বিকাশ সরকার, তার স্ত্রী স্বর্না সরকার ও তাদের একমাত্র মেয়ে পারমিতা সরকার তুষিকে গলা কেটে হত্যা করা হয়। পরিবারের তিনজন সদস্যের মধ্যে তিনজনই নির্মম হত্যাকাণ্ডের শিকার হওয়ায় তাদের সম্পত্তির পরবর্তী মালিক কে হবেন এ নিয়ে যেন কোনো দ্বন্দ্ব না হয় সে কারণে তাদের সম্পত্তির দলিল, মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকারসহ তাদের ব্যক্তিগত সকল মালামাল জব্দ করা হয়েছে। জব্দকৃত মালামালগুলো যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে আদালতে প্রেরণ করা হবে। আদালতই সিদ্ধান্ত নিবেন পরিবারটির সম্পত্তির মালিক কে হবেন। আদালতের নির্দেশনা মোতাবেক পরবর্তীতে প্রকৃত মালিককে সব কিছু বুঝিয়ে দেয়া হবে। তবে কি পরিমান নগদ টাকা, স্বর্ণালংকার ও কত বিঘা জমির দলিল জব্দ করা হয়েছে তা প্রকাশ করতে অপারগতা প্রকাশ করেন এই কর্মকর্তা।
প্রসঙ্গত, মঙ্গলবার সকালে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার পৌর শহরের বারোয়ারী বটতলা মহল্লার নিজ বাড়ির তিন তলা ফ্লাটে স্কুল ছাত্রী পারমিতা সরকার তুষি, তার বাবা বিকাশ সরকার, মা স্বর্ণা সরকারের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। ওইদিন রাতেই তুষির মামা সুকোমল চন্দ্র সাহা বাদী হয়ে তাড়াশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পরেই হত্যাকারী বিকাশ সরকারের ভাগ্নে রাজীব কুমারকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়। আর্থিক দ্বন্দ্বের কারণে রাজীব কুমার ভৌমিক একাই তিনজনকে রড দিয়ে আঘাত এবং গলা কেটে তিনজনকে হত্যা করেছে বলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *