সর্বশেষ
Home » খেলা » আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলার (এক্সেকুয়েল পালাসিওসের) জার্সি ও মেডেল বেচে দিলেন সাবেক স্ত্রী

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলার (এক্সেকুয়েল পালাসিওসের) জার্সি ও মেডেল বেচে দিলেন সাবেক স্ত্রী

আর্জেন্টিনার তৃতীয় বিশ্বকাপ জয়ের এক বছর পেরিয়েছে। ফিফার নিয়মানুসারে, টুর্নামেন্ট শেষে আলবিসেলেস্তেরা পেয়েছে রেপ্লিকা ট্রফি। আসলটি তুলে রাখা হয়েছে ফিফার মিউজিয়ামে। লিওনেল মেসিদের বিশ্বজয়ের একমাত্র স্মৃতি এখন মেডেল এবং জার্সি। এই শেষ স্মৃতিটুকু ধরে রাখতে পারেননি এক্সেকুয়েল পালাসিওস। বিশ্বকাপের স্মারকগুলো বিক্রি করে দিয়েছে তার সাবেক স্ত্রী।

২০১৮ সালে আর্জেন্টাইন মডেল এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ইয়েসিকা ফ্রায়াসের সঙ্গে পরিচয় এক্সেকুয়েল পালাসিওসের। এরপর ২০২১ সালে বিয়ে করেন তারা। ২০২৩ সালের এপ্রিলে দু’জনের সম্মতিতে হয় ডিভোর্স। ফ্রায়াস জানিয়েছে, বিচ্ছেদের পর আর্জেন্টিনায় কেনা এপার্টমেন্টের কিস্তি দেয়া বন্ধ করে দিয়েছেন পালাসিওস। এ কারণেই তার বিশ্বকাপে ব্যবহৃত জার্সি এবং চ্যাম্পিয়ন হওয়ার মেডেল বিক্রি করে দিয়েছেন তিনি।

বিষয়টি জানিয়ে ফ্রায়াস বলেন, ‘এপার্টমেন্টের মালিকানা কার নামে হবে, এই শঙ্কা থেকে সে কিস্তি দেয়া বন্ধ করে দিয়েছিল। সে তার আসল রূপ দেখিয়েছে। দুঃসময়ে আমি তার পাশে ছিলাম, আর এখন সে আমার হাত ছেড়ে দিলো। আমি এক্সেকুয়েলকে (পালাসিওস) ঘৃণা করি না। তাকে অনেক ভালোবেসে ছিলাম। কিন্তু সে আমায় হতাশ করেছে। তার প্রতি আমার আর ভালোবাসা বাকি নেই।’

ফ্রায়াস জার্সি ক্রেতার সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তবে ঠিক কতো টাকায় পালাসিওসের জার্সি ও মেডেল বিক্রি করেছেন, তা জানাননি এই মডেল। 

কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন আর্জেন্টিনার হয়ে ৩টি ম্যাচ খেলেছেন এক্সেকুয়েল পালাসিওস। ২০১৮ সালে আন্তর্জাতিক অভিষেক হওয়া ২৫ বছর বয়সী এই মিডফিল্ডার আর্জেন্টিনার হয়ে ২৮টি ম্যাচ খেলে পাননি কোনো গোলের দেখা। ২০২০ সালে আর্জেন্টাইন ক্লাব রিভার প্লেট থেকে জার্মান বুন্দেস লিগায় পাড়ি জমান পালাসিওস। বায়ার লেভারকুসেনের হয়ে এখন পর্যন্ত ৭৭টি ম্যাচ খেলে ৯টি গোল করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *