সর্বশেষ
Home » অন্যান্য » সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রভাষকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল

সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রভাষকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল

সিরাজগঞ্জের এনায়েতপুরে রাশেদ উদ্দিন ভুইয়া নামের এক কলেজ প্রভাষকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এলাকাবাসি বিক্ষোভ মিছিল করেছেন। রাশেদ ভুইয়া এনায়েতপুর থানা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, খামারগ্রাম ডিগ্রি কলেজের প্রভাষক ও শিক্ষক সমিতির সাধারন সম্পাদক।

সোমবার সকালে এনায়েতপুর থানার সদর থেকে এলাকাবাসি, শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিদের অংশ গ্রহনে বিক্ষোভ মিছিলটি হাটখোলা, মন্ডলপাড়া, কেজি মোড় ও বেতিল- খামারগ্রাম এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

শেষে খামারগ্রাম ডিগ্রি কলেজের সামনে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন এনায়েতপুর থানা আওয়ামীলীগের সভাপতি আহম্মেদ মোস্তফা খান বাচ্চু, সাধারণ সম্পাদক আজগর আলী বিএসসি, সাবেক ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ, জেলা পরিষদের সদস্য আমিনুল ইসলাম আলামিন, সমাজ সেবক আলহাজ উদ্দিন, প্রবীণ শিক্ষক বীরমুক্তিযোদ্ধা শাহাজাহান আলী মিঞা, শিক্ষার্থী হাফিজুর রহমান ও হযরত আলী নিলয় বক্তব্য রাখেন।

এ সময় বক্তরা বলেন, এনায়েতপুর থানার গোপীনাথপুর গ্রামের মাদক কারবারি ও জুয়ারিদের পৃষ্ঠপোষক বাবু মির্জা জুয়েলারি ব্যবসা ছেড়ে ইদানিং সাংবাদিক পরিচয় দিয়ে নানা অপকর্মে জড়িয়েছে। কথিত সাংবাদিক বাবু মির্জার ভাতিজা একসময়ের অস্ত্র ও ডাকাতি মামলার আসামী স্বপন মির্জা একুশে টিভির সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজি সহ এলাকার গন্যমান্য ব্যক্তিদের হয়রানি করছে। বাবু মির্জার দায়েরকৃত মিথ্যা মামলা থেকে প্রভাষক রাশেদ ভুইয়া সহ নির্দোশী ব্যক্তিদের নাম অবিলম্বে প্রত্যাহার করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *