সর্বশেষ
Home » বিনোদন » বলিউড » তীব্র সমালোচনার মুখে ‘বিগ বস’ খ্যাত তারকা অঙ্কিতা লোখান্ডে

তীব্র সমালোচনার মুখে ‘বিগ বস’ খ্যাত তারকা অঙ্কিতা লোখান্ডে

অদ্ভুত কাণ্ড ঘটালেন ‘বিগ বস’ খ্যাত তারকা অঙ্কিতা লোখান্ডে। সাংবাদিকের উপর ক্ষেপে হল থেকে বের করে দিলেন তিনি। এমন ঘটনায় তীব্র সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় এমন একটি ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায় হলের ভিতর থেকে সাংবাদিকদের বেরিয়ে যেতে বলেন অঙ্কিতা। ঘটনাটি ঘটে ‘সাভারকর’ ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে। জানা যায়, সিনেমা শুরু হওয়ার পর হঠাৎ হলের ভিতর ঢুকে সাংবাদিকরা কথা বলতে শুরু করেন। আর সিনেমা চলাকালীন এমনটা করায় বেশ বিরক্ত হন অঙ্কিতা। তাই সঙ্গে সঙ্গেই রেগে চিৎকার শুরু করেন।
এর আগেও ‘বিগ বস’-এ স্বামী ভিকির সাথে দ্বন্দ নিয়ে বেশ সমালোচিত হয়েছিলেন অঙ্কিতা। অভিনেত্রীকে চড় মারার অভিযোগ উঠেছিল ভিকি জৈনের বিরুদ্ধে।

তার পর থেকেই তাদের সম্পর্কে চিড় ধরে। সেই ঘটনা নিয়ে তাদের মায়েরাও একে অপরকে দোষারপ করেছিলেন। সেই সময় অনেকেই ভেবেছিলেন দাম্পত্য কলহ, বিতর্ক, প্রাক্তনের স্মৃতিচারণ, পরকীয়ার ইঙ্গিত সব কিছু ছাড়িয়ে ‘বিগ বস’-এর ঘরে বাজিমাত করবেন অঙ্কিতা। কিন্তু শুধুমাত্র প্রথম রানার আপ-এর খেতাব নিয়েই সন্তুষ্ট থাকতে হয় তাকে। এবার সাংবাদিকের সঙ্গে তার এমন আচরণ দেখে অনেকেই বলছেন, বিগ বসের ঘরের মতোই আচরণ শুরু করেছেন অঙ্কিতা। কেউ কেউ বলছেন অঙ্কিতার বাজে ব্যবহার বিগ বসেই সবাই দেখে ফেলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *