সর্বশেষ
Home » রাজনীতি » আওয়ামীলীগ » পাকিস্তানি কায়দায় ভারত বিরোধীতাকে ইস্যু বানাচ্ছে বিএনপি: কাদের

পাকিস্তানি কায়দায় ভারত বিরোধীতাকে ইস্যু বানাচ্ছে বিএনপি: কাদের

বিএনপি রাজনৈতিক কোনো ইস্যু না পেয়ে পাকিস্তানি কায়দায় ভারত বিরোধীতাকে ইস্যু বানিয়ে সামনে আনছে বলে মন্তব্য করেছেন করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার (২৩ মার্চ) সকালে রাজধানীর তেজগাঁওয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ইফতার সামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আবারও চিরাচরিত পাকিস্তানি কায়দায় সরকারের বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে। সরকারের সাথে যাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্কে তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি।

তিনি আরও বলেন, বিএনপি ইফতার খাওয়া পার্টি আর আওয়ামী লীগ ইফতার দেয়া পার্টি। এখানেই দুই দলের পার্থক্য। কাদের বলেন, বিদেশিরা যখন নির্বাচন বানচালে ষড়যন্ত্র করে, ভারত পাশে ছিল এটা সত্য। দ্রব্যমূলের দাম নিয়ে ওবায়দুল কাদের বলেন, কিছু কিছু পণ্যের মূল্য কমতে শুরু করেছে। দাম আরও কমে সাধারণ মানুষের কাছে সহনীয় হয়ে উঠবে বলেও জানান তিনি। সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি ক্ষমতার দল, নিজেদের পকেট উন্নয়নের দল। জনগণের ভাগ্য উন্নয়নের দল হচ্ছে আওয়ামী লীগ, শেখ হাসিনা। তারা দীর্ঘদিন ক্ষমতায় নেই তো, লুটে পুটে হাওয়া ভবন করার সুযোগ নেই। হাওয়া ভবন ছাড়া বিএনপি টিকবে না। কারণ এই দল ক্ষমতা কেন্দ্রিক দল, মানুষের দল না। জনগণের দল আওয়ামী লীগ, ক্ষমতার দল বিএনপি। এটাই দুই দলের পার্থক্য।

এ সময় ইফতার ও ঈদ সামগ্রী বিতরণের এই কর্মসূচি সারাদেশে ছড়িয়ে দিতে হবে আহ্বান জানান ওবায়দুল কাদের। ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্বরাষ্ট্রমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *