সর্বশেষ
Home » অন্যান্য » চট্টগ্রামে শিশুকে ধর্ষণের পর হত্যা, চিপস ও চকলেটের প্রলোভনে

চট্টগ্রামে শিশুকে ধর্ষণের পর হত্যা, চিপস ও চকলেটের প্রলোভনে

চট্টগ্রাম নগরের কোতোয়ালিতে চিপস ও চকলেটের লোভ দেখিয়ে শিশুকে বেড়াতে নিয়ে ধর্ষণের পর হত্যা করেছে এক পাষণ্ড। সিসি ক্যামেরার ফুটেজ দেখে খুনি মীর হোসেন (৩৭)কে গ্রেপ্তার করেছে পুলিশ। সে কুমিল্লার মুরাদনগরের রামচন্দ্রপুরে গরীব হোসেনের ছেলে। পেশায় ভাঙাড়ি মালামাল বিক্রেতা।
গতকাল দুপুরে চট্টগ্রাম নগর পুলিশের দক্ষিণ জোনের উপ-কমিশনার মোস্তাফিজুর রহমান এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরেন। তিনি বলেন, ভুক্তভোগীর মা তাকে জেনারেল হাসপাতালের সামনে বসিয়ে আন্দরকিল্লা শাহী জামে মসজিদের উত্তর গেটে ভিক্ষা করতে যান। রাত ১টার দিকে সুখি মসজিদের সিঁড়িতে ছিলেন। কিন্তু দেড়টা থেকে মেয়ে আর খুঁজে পাননি তিনি। পরদিন ১লা এপ্রিল কোতোয়ালি থানার ফলমন্ডি এলাকায় এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধারের খবর পেয়ে তিনি সেখান গিয়ে লাশ শনাক্ত করেন।
তিনি আরও বলেন, শিশুর লাশ শনাক্তের পর আমাদের টিম কোতোয়ালি সিসি ক্যামরার ফুটেজ সংগ্রহ করে এবং খুনিকে শনাক্ত করে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। মীর হোসেনের বরাতে পুলিশ আরও জানায়, মীর হোসেন আন্দরকিল্লা থেকে চিপস-চকলেটের লোভ দেখিয়ে শিশুটিকে সিআরবি এলাকায় নিয়ে যায়।
সেখানে পাহাড়ে নিয়ে ধর্ষণ করে হত্যা করে। তারপর চটের বস্তা মুড়িয়ে ভ্যান গাড়িতে করে ডাস্টবিনে ফেলে আসে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *