Home » অন্যান্য » বলিউড সুপারস্টার সালমান খানের বাড়িতে পরপর গুলি

বলিউড সুপারস্টার সালমান খানের বাড়িতে পরপর গুলি

সাতসকালে ভয়ঙ্কর খবর। মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত বলিউড সুপারস্টার সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে অজ্ঞাতপরিচয়ের ব্যক্তিরা কয়েক রাউন্ড গুলি চালিয়েছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকাজুড়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যেই গোটা এলাকা ঘিরে ফেলেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

টাইমস অফ ইন্ডিয়া জানায়ঃ রবিবার ভোর ৫টার দিকে হঠাৎই অজ্ঞাত পরিচয়ের দুই ব্যক্তি মোটরবাইকে এসে গুলি চালায় সালমানের বাড়িতে। শূন্যে তিন রাউন্ড গুলি চালায় তারা। গুলি চালানোর পরপরই ঘটনাস্থল ছেড়ে পালিয়েও যায়।

গুলির শব্দে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে সংশ্লিষ্ট এলাকায়। গোটা এলাকা এখন থমথম করছে। মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ ঘটনাস্থলে পৌঁছে তাৎক্ষণিক তদন্ত শুরু করেছে। নায়কের বাড়ির সামনে নিরাপত্তা বাড়ানো হয়েছে। ঘটনাস্থলে ফরেনসিক টিমও উপস্থিত হয়েছে। আশেপাশের সিসিটিভি ফুটেজগুলো চেক করা হচ্ছে।

এক ভিডিওতে দেখা গেছে, সালমানের নিরাপত্তা রক্ষীদের সহায়তায় একজন ফরেনসিক বিশেষজ্ঞ মই বেয়ে বুলেটে ক্ষতিগ্রস্ত একটি দেয়াল পর্যবেক্ষণ করছেন।

তবে, ঘটনার সময় সালমান কিংবা তার বাবা-মা বাড়িতে উপস্থিত ছিলেন কিনা সেটা নিশ্চিত হওয়া যায় নি।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়ঃ সালমান খান গত বছর থেকেই একাধিক উড়ো হুমকি পাচ্ছেন। কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং তার গ্যাং একাধিবার সালমান খানকে প্রাণে মারার হুমকি দিয়েছে। ১৯৯৮ সালের চিঙ্কারা হরিণ হত্যাকাণ্ডের জেরেই এই হুমকি। সালমান যে হরিণ মেরেছিলেন, তা বিষ্ণোই সম্প্রদায়ে পূজিত। সেই কারণেই সালমানকে খুনের হুমকি দিয়েছে লরেন্স বিষ্ণোই। ওই হুমকির পর থেকে সালমানের নিরাপত্তা বাড়িয়ে ‘Y +’ করা হয়। রবিবার গুলি চালানোর পেছনেও লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হাত রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *