Home » অপরাধ » অন্যান্য অপরাধ » ইউনিয়ন পরিষদের সদস্যকে গুলি করে ও গলা কেটে হত্যা

ইউনিয়ন পরিষদের সদস্যকে গুলি করে ও গলা কেটে হত্যা

নরসিংদীতে আদালত থেকে বাড়ি ফেরার পথে একটি ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যকে গুলি করে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার বেলা দেড়টার দিকে নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের পাকুরিয়া বাজারসংলগ্ন মসজিদের সামনে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে আমদিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রায় ৫০০ গজ দূরে। নিহত ইউপি সদস্যের নাম মো. রুবেল মিয়া (৩৫)। তিনি নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের ভূঁইয়ম গ্রামের মো. শাহজাহান মিয়ার ছেলে। তিনি ইউনিয়নটির ৮ নম্বর ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইসমাইল নামের একজনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে সোমবার সকালে নরসিংদী আদালতে একটি মামলার হাজিরা দিতে গিয়েছিলেন মো. রুবেল মিয়া। বাড়ি ফেরার পথে বেলা দেড়টার দিকে পাকুরিয়া বাজারসংলগ্ন মসজিদ পার হওয়ার সময় প্রাইভেট কার ও সিএনজিচালিত অটোরিকশায় ওত পেতে থাকা অজ্ঞাতপরিচয় সাত থেকে আটজন মোটরসাইকেলটির পথ রোধ করে। পরে কয়েকজন এসে রুবেলের সঙ্গে করমর্দন করে কথাবার্তা বলছিল। এ সময় পেছন থেকে একজন রুবেলকে গুলি করে। তিনি মাটিতে লুটিয়ে পড়লে সামনে থাকা কয়েকজন তাঁর বুকে ও গলায় ছুরিকাঘাত করে।

পরে তাঁর গলা কেটে মৃত্যু নিশ্চিত করা হয়। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা প্রাইভেট কার ও অটোরিকশা নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। খবর পেয়ে মাধবদী থানা-পুলিশ ঘটনাস্থল থেকে মো. রুবেল মিয়ার লাশ উদ্ধার করে। ঘটনার বিষয়ে জানতে সঙ্গে থাকা ইসমাইলকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।
আমদিয়া ইউপির চেয়ারম্যান আবদুল্লাহ ইবনে রহিজ বলেন, কে বা কারা ঠিক কী কারণে ইউপি সদস্য রুবেলকে এভাবে গুলি করে ও গলা কেটে হত্যা করল, সেটা বুঝতে পারছেন না। এ বিষয়ে তাঁর পরিবারের সদস্যরাও কিছু বলতে পারছেন না। এরই মধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে। তিনি আশা করছেন, ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করা সম্ভব হবে।

নরসিংদী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কে এম শহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে দুটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। কেন এ হত্যাকাণ্ড, তা জানতে তাঁর পরিবারের সদস্য ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলা হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *