Home » অন্যান্য » অন্যান্য বিশেষ সংবাদ » শিশুর মৃত্যু চিকিৎসাধীন অবস্থায় , চিকিৎসককে বেধড়ক মারধর স্বজনদের

শিশুর মৃত্যু চিকিৎসাধীন অবস্থায় , চিকিৎসককে বেধড়ক মারধর স্বজনদের

চট্টগ্রামে মেডিকেল সেন্টার হাসপাতালের এনআইসিইউতে ব্রঙ্কোনিউমোনিয়া জটিলতা নিয়ে ভর্তি হয় এক শিশু। রোববার সকাল সাড়ে নয়টার দিকে শিশুটি মারা যায়। এ ঘটনার পর চিকিৎসক রিয়াজ উদ্দিন শিবলুকে বেধড়ক মারধর করেছে শিশুটির স্বজনরা। এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি ওই চিকিৎসক। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।
এর আগে গত শনিবার রাত ১০টার দিকে চট্টগ্রামে মেডিকেল সেন্টার হাসপাতালের এনআইসিইউতে ব্রঙ্কোনিউমোনিয়া জটিলতা নিয়ে ভর্তি হয় ওই শিশু । রোববার সকাল সাড়ে নয়টার দিকে শিশুটি মারা যায়। হাসপাতালটির সিসিটিভি ফুটেজে দেখা যায়, এনআইসিইউ ও পিআইসিইউর সামনে ১০ থেকে ১২ জন মিলে চিকিৎসক রিয়াজকে মারধর করে। এলোপাতাড়ি মারধরের একপর্যায়ে ফ্লোরে পড়ে যান চিকিৎসক রিয়াজ।
এ বিষয়ে চট্টগ্রাম মেডিকেল সেন্টারের ম্যানেজার ডা. মো. ইয়াসিন আরাফাত বলেন, সীতাকুণ্ডের বিএম ডিপো এলাকা থেকে আসা এক শিশুকে শনিবার রাতে আমাদের হাসপাতালের এনআইসিইউতে ভর্তি করা হয়। শিশুটি মারা গেলে হাসপাতালে দায়িত্বরত চিকিৎসকের ওপর হামলা চালায় তার স্বজনরা। আহত ওই চিকিৎসককে চমেক হাসপাতালে আইসিইউর ১৫ নম্বর বেডে ভর্তি করা হয়েছে।

আমরা বিষয়টি বিএমএ নেতাদের জানিয়েছি। এ ঘটনায় আমরা মামলা করার প্রস্তুতি নিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *