Home » সর্বশেষ » মিথিলাকে পেটাল ইউটিউবার রাকিব টিম

মিথিলাকে পেটাল ইউটিউবার রাকিব টিম

ডিজিটাল এই যুগে নতুন নতুন কনটেন্ট নিয়ে দর্শকদের সামনে হাজির হন ক্রিয়েটররা। কখনও ইউটিউব বা কখনও ফেসবুকে সেই সব কনটেন্ট দিয়ে মাসে আয় করছেন লাখ লাখ টাকা। সেই সব কনটেন্ট নিয়ে আবার অনেকেই প্রশংসা করেন আবার অনেকেই সমালোচনা করেন।

এদিকে দেশের জনপ্রিয় ইউটিউবারদের মধ্যে তালিকার রাকিব হোসাইন একজন। নানা কনটেন্ট দিয়ে আসতে আসতে নিজের অবস্থান শক্ত করেছেন তিনি। সম্প্রতি তার টিম থেকে বেরিয়ে যাওয়া ইয়াসিন এবং মিথিলার সঙ্গে টিম রাকিবের তুমুল মারামারি হয়েছে যা ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

জানা গেছে, শনিবার (২০ এপ্রিল) রাত প্রায় ১০টার দিকে রাজধানীর মিরপুর ১ নম্বরের একটি রেস্টুরেন্ট থেকে বের হচ্ছিলেন ইউটিউবার ইয়াসিন ও মিথিলা রহমান। রাস্তায় তাদেরকে পেয়ে মিথিলার গায়ে হাত তোলেন রাকিবের টিমের সদস্যরা।

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, মিথিলার মাথায় হেলমেট। সেসময় তার গায়ে হাত তোলা হয়। সেখানে পুলিশকেও দেখা গেছে। কিন্তু পুলিশের কোনো উদ্যোগ ভিডিওতে দেখা যায়নি।

মিথিলা কান্নাকাটি করলে তাকে সিএনজিতে করে একটি হাসপাতালে যেতে দেখা গেছে সেই ভিডিওটিতে। তবে মিথিলার গায়ে হাত তোলার কারণ জানা যায়নি। ধারণা করা হচ্ছে, কাজের সুবাদে বনিবনা না হওয়ার কারণে দুই পক্ষের মধ্যে এমন অপ্রীতিকর ঘটনা ঘটেছে।

রাকিব হোসেন তার ইউটিউবে কনটেন্ট ক্রিয়েটের পাশাপাশি ২০২২ সাল থেকে নাটকও তৈরি করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *