Home » খেলা » হাসপাতালে ভর্তি আর্জেন্টাইন তারকা তেভেজ

হাসপাতালে ভর্তি আর্জেন্টাইন তারকা তেভেজ

বুকে অস্বস্তির কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে আর্জেন্টিনার সাবেক ফুটবলার কার্লোস তেভেজকে। চিকিৎসার জন্য মঙ্গলবার রাতে সান ইসিদ্রোর একটি ক্লিনিকে ভর্তি করা হয় তাকে। আর্জেন্টিনার ক্লাব ইন্দিপেন্দিয়েন্তের পক্ষ থেকে জানানো হয়েছে, তেভেজের প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার ফল সন্তোষজনক। আজ তার আরও পরীক্ষা করানো হবে। সেসব পরীক্ষার ফল সন্তোষজনক হলে পরে ইন্দিপেন্দিয়েন্তের অনুশীলনে যোগ দেবেন তিনি। গত বছর ক্লাবটির কোচের দায়িত্ব নেন ৪০ বছর বয়সী তেভেজ।
ইন্দিপেন্দিয়েন্তের পক্ষ থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’-এ দেওয়া বিবৃতিতে বলা হয়, ‘বুকে ব্যথা নিয়ে আমাদের কোচ কার্লোস তেভেজ লা ত্রিনিদাদ হাসপাতালে গিয়েছিলেন। প্রাথমিকভাবে যে পরীক্ষা করা হয়েছে, তার ফল সন্তোষজনক। আজ তার সাধারণ চেকআপের অংশ হিসেবে আরও পরীক্ষা করা হবে। টেস্টগুলো শেষ হওয়ার আগ পর্যন্ত তেভেজ হাসপাতালে ভর্তি থাকবেন।’
আর্জেন্টাইন সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, উচ্চ রক্তচাপের জন্য তেভেজ এমনিতেই নিয়মিত চেকআপের জন্য হাসপাতালে যেতেন। ইন্দিপেন্দিয়েন্তের কোচ হিসেবে ২০২৬ সাল পর্যন্ত চুক্তি আছে তেভেজের।গত বছরও এক দুর্ঘটনায় হাসপাতালে যেতে হয়েছিল তেভেজকে।
২০০৪ থেকে ২০১৫ পর্যন্ত আর্জেন্টিনার হয়ে ৭৬টি ম্যাচ খেলেন তেভেজ। গোল করেছেন ১৩টি। ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির হয়ে খেলেছেন এমন ১৪ ফুটবলারের মধ্যে তেভেজ একজন। সব মিলিয়ে ক্লাব ক্যারিয়ারে ম্যাচ খেলেছেন ৫১৭টি, গোল করেছেন ২২৭টি। ইউনাইটেডের হয়ে জিতেছেন চ্যাম্পিয়নস লীগ ও প্রিমিয়ার লীগ। সিটির হয়ে জিতেছেন প্রিমিয়ার লীগ ও এফএ কাপ। কোচ হিসেবে তেভেজের ক্যারিয়ার শুরু আর্জেন্টাইন ক্লাব রোজারিও সেন্ট্রালের হয়ে। তবে ৫ মাস পরই কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ান। এরপর ইন্দিপেন্দিয়েন্তের কোচের দায়িত্ব নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *