সর্বশেষ
Home » অন্যান্য » লন্ডনে কারাবন্দীর সঙ্গে নারী পুলিশ কর্মকর্তার যৌন সম্পর্কের ভিডিও ভাইরাল

লন্ডনে কারাবন্দীর সঙ্গে নারী পুলিশ কর্মকর্তার যৌন সম্পর্কের ভিডিও ভাইরাল

এক কারাবন্দীর সঙ্গে যৌনতার অভিযোগে অভিযুক্ত হয়েছেন এক নারী পুলিশ কর্মকর্তা। অনলাইনে ওই ভিডিও ভাইরাল হলে ওই কর্মকর্তার বিরুদ্ধে আদালতে অভিযোগ দায়ের করে কর্তৃপক্ষ। সামাজিক যোগাযোগমাধ্যমে এ বিষয়টি নিয়ে বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে যুক্তরাজ্যের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এইচএমপি ওয়ান্ডসওয়ার্থ নামের একটি জেলে। সোমবার এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।
এতে বলা হয়, অভিযুক্ত ওই পুলিশ কর্মকর্তার নাম লিন্ডা দে সুসা (৩০)। অভিযোগের তদন্ত করেছে পুলিশ। তদন্তের পর ওই কর্মকর্তাকে সোমবার উক্সব্রিজ ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। কারাগারের মধ্যে শুট করা ওই ভিডিওটি অনলাইনে ভাইরাল হওয়ার পর শুক্রবার মেট্রোপলিটন পুলিশ তদন্ত শুরু করে। ফুটেজে কথিত ওই কর্মকাণ্ডে জড়িত হওয়ার আগে অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে পূর্ণ ইউনিফর্মে দেখা যায়।
স্কটল্যান্ড ইয়ার্ডের একজন মুখপাত্র চলমান তদন্তের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন কারাগারে কোনো ধরণের অনৈতিক কর্মকাণ্ড সহ্য করা হয় না, এবং এই ভিডিওতে অভিযুক্ত সাবেক কারা কর্মকর্তার বিরুদ্ধে ঊর্ধ্বতন কর্তৃপক্ষেকে বিষয়টি অবগত করা হয়েছে।
তবে এর বেশি তথ্য দিতে রাজি হননি ওই কর্মকর্তা।
এইচএমপি ওয়ান্ডসওয়ার্থ ১৮৫১ সালে নির্মিত ভিক্টোরিয়ান যুগের একটি কারাগার। কারাগারটির স্থাপনা খুবই নাজুক বলে খবরে বলা হয়েছে। এছাড়া সেখানে অতিরিক্ত বন্দী রাখার অভিযোগও রয়েছে। সাম্প্রতিক পরিদর্শনে উদ্বেগজনক সমস্যার কথা জানা গিয়েছে। সেখানে কারাবন্দীদের মধ্যে ব্যাপক সহিংসতা, পোকামাকড়ের উৎপাতের মতো সমস্যা রয়েছে। এক্ষেত্রে এসব সমস্যা সমাধানে দ্রুত ব্যবস্থা নেয়ার তাগিদ দেওয়া হয়েছে বলে জানিয়েছে কারাকর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *